টেলিটক 3g সিম 4g করার নিয়ম

আমরা জেনে থাকি টেলিটক বাংলাদেশের একটি সেরা নেটওয়ার্ক। তুই তো নিজেই তাদের পূর্বে যে নেটওয়ার্কগুলোর হয়েছিল 2g এবং 3g সকল গ্রাহকদের সিম 4g সিমে আপগ্রেড করার জন্য উৎসাহিত করছেন।এখন সবচেয়ে বৃহত্তম নেটওয়ার্ক কাভারেজ নিঃসন্দেহে আপনি 4g সিমের দ্বারা দৈনন্দিন জীবনে খুব দ্রুততার সাথে কাজগুলো সম্পাদন করতে পারবেন।

আপনি হয়তো টেলিটকের নতুন ইউজার এবং আপনি যে সিমটি কিনেছেন সেটি 3g সিম এখন আপনি টেলিটক 3g সিম 4g করার নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন কিন্তু 3g সিম থেকে কিভাবে 4g করতে হয় সেই বিষয় সম্পর্কে আপনার জানা নেই। তাহলে অবশ্যই আপনাকে বলতে চাই এই আর্টিকেলটি শুধুমাত্র আপনার জন্য।

আপনি যদি এই পোষ্টের টেলিটক 3g সিম 4g করার নিয়মটি পরিপূর্ণভাবে ফলো করেন তাহলে খুব সহজে আপনার সিমটি আপগ্রেড করতে পারবেন।

চলুন তাহলে দেখে নেওয়া যাক পুরো প্রসেসটি কিভাবে আমরা টেলিটক সিম 4g সিম এ পরিবর্তন করব।

টেলিটক সিম 4g করার পর কি কি অফার থাকছে

টেলিটক গ্রাহকরা যদি তাদের সিম কে টুজি এবং 3g থেকে আপডেট করে 4g করে থাকে তাহলে তারা সাথে সাথেই 7gb ইন্টারনেট বোনাস পেয়ে যাবেন। আর টেলিটক সিম 4g করার পরপরই আপনি পেয়ে যাচ্ছেন উচ্চগতির ভিডিও স্ট্রিমিং নিখুঁত ভিডিও কলিং এবং লাইভ টিভি দেখার সহজ সকল রকমের অভিজ্ঞতা যা আপনাদের জীবনকে আনন্দময় করে তুলবে।

টেলিটক সিম 4g করার নিয়ম

আপনি যদি একজন টেলিটক গ্রাহক হয়ে থাকেন তাহলে অবশ্যই আপনার 3g সিম 4g করতে আপনি ইচ্ছুক হবেন এবং সেই 4g করার ক্ষেত্রে আপনাকে কিছু নিয়ম মানতে হবে।

সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হচ্ছে আপনি নিজে থেকে টেলিটক সিম 4g করতে পারবেন এজন্য আপনাকে নিকটস্থ টেলিটক সেবা কেন্দ্রে যেতে হবে। এবার আসুন আমরা জেনে নেই কিভাবে আপনি সিম আপডেট করবেন এবং আপডেট করার সময় কোন প্রকার ফি লাগবে কিনা এসকল যাবতীয় তথ্য নিচে তুলে ধরা হলো।

আপনার নিকটস্থ কোনো টেলিটক কাস্টমার কেয়ারে যেতে হবে অথবা কোন বায়োমেট্রিক দোকান বা রিটেইল এর কাছে গিয়েও করতে পারবেন

  • আপনার জাতীয় পরিচয় পত্র নাম্বার, জন্মতারিখ প্রয়োজন হবে এবং তার ফটোকপি
  • যদি কোনো গ্রাহকের পরিচয় পত্র ছাড়া সিম রেজিস্ট্রেশন করা থাকে তাহলে সে যদি সেই সিম টি বৈধ করতে চাই অবশ্যই তাকে তার বৈধ ভোটার আইডি কার্ড প্রদান করতে হবে
  • সিমটি 2g অথবা 3g থেকে 4g যদি করতে চান তাহলে আপনার ফি হিসেবে 200 টাকা খরচ হবে আর এই ফি টিকে বলা হয় সিম রিপ্লেসমেন্ট ফি।
  • সবচেয়ে মজার বিষয় হচ্ছে টেলিটক সিম 4g করলে আপনি খুব দ্রুত গতির ইন্টারনেট উপভোগ করতে পারবেন। এবং ভিডিও কলিং স্ট্রিমিং এক্সপেরিয়েন্স হবে খুবই চমৎকার।

এবং বিভিন্ন রকমের অফার পেয়ে থাকবেন যেগুলো আপনার দৈনন্দিন জীবনকে আনন্দময় করে তুলবে। আশা করা যায় টেলিটক সিম 4g করার নিয়ম আপনাদের ভালো লেগেছে এবং নিজেরাই এই আর্টিকেলটি ফলো করে নিজেদের সিমকে 4g করতে পারবেন।

Leave a Reply

Your email address will not be published.